আপডেট নিউজ লাইভ

তরুণীকে ধর্ষণ ও ভিডিও ধারণের মামলায় যুবক গ্রেপ্তার।

লেখক: তামিম, নরসিংদী প্রতিনিধী।।
প্রকাশ: 1 month ago

Spread the love

নরসিংদীতে বিয়ের কথা বলে এক তরুণীকে একাধিকবার ধর্ষণ ও ভিডিও ধারণের অভিযোগে করা মামলার আসামি এক যুবককে গ্রেপ্তার করেছে র‍্যাব-১১। আজ সোমবার দুপুরে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানিয়েছেন র‍্যাব-১১ নরসিংদীর ক্যাম্প কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো. শামীম হোসেন।

গতকাল রোববার সকালে মামলা হওয়ার পর দুপুরে নরসিংদী শহরের বৌয়াকুড় স্টেশন রোড এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার যুবকের নাম সাগর আহম্মেদ (২৭)। তিনি কুমিল্লার কোম্পানীগঞ্জ উপজেলার বাইয়রা এলাকার বাসিন্দা। তিনি নরসিংদী শহরের বৌয়াকুড় এলাকার একটি বাড়ির ভাড়াটে।

প্রেস বিজ্ঞপ্তি সূত্রে জানা যায়, সাগর আহম্মেদ ২২ বছর বয়সী এক তরুণীর সঙ্গে ফেসবুকে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। বিয়ে করার কথা বলে চলতি বছরের ১১ জানুয়ারির পর থেকে ওই তরুণীকে একাধিকবার ধর্ষণ করেন এবং ধর্ষণের দুটি ভিডিও ধারণ করেন। ওই ভিডিও অনলাইনে প্রকাশের হুমকি দিয়ে আরও কয়েক দফায় তরুণীকে ধর্ষণ করেন সাগর আহম্মেদ। এরই মধ্যে ওই তরুণীর অশালীন ছবি ভুয়া ফেসবুক আইডি থেকে পোস্টও করেন তিনি।

এ ঘটনায় গতকাল সকালে ওই তরুণী বাদী হয়ে নরসিংদী মডেল থানায় সাগর আহম্মেদকে অভিযুক্ত করে মামলা করেন। ওই তরুণী বলেন, সাগর আহম্মেদ তাঁর জীবন অতিষ্ঠ করে তুলেছিলেন। একপর্যায়ে আত্মহত্যারও সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। পরে বন্ধু ও স্বজনদের পরামর্শে থানায় মামলা করেন। তাঁর সঙ্গে অন্যায়ের বিচার চান তিনি।

র‍্যাব-১১ নরসিংদীর ক্যাম্প কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো. শামীম হোসেন বলেন, মামলাটি হওয়ার পর তথ্যপ্রযুক্তি ও গোয়েন্দা তথ্যের মাধ্যমে সাগর আহম্মেদের অবস্থান শনাক্ত করে তাঁকে গ্রেপ্তার করা হয়েছে। পরে আজ দুপুরে নরসিংদী মডেল থানায় তাঁকে হস্তান্তর করা হয়েছে।