আপডেট নিউজ লাইভ

ময়মনসিংহ বিভাগীয় সাঁতার প্রতিযোগিতায় প্রথম হলেন বকশীগঞ্জ উপজেলার মিজান

লেখক: রতন ইনতেসার, বকশিগঞ্জ ( জামালপুর ) প্রতিনিধি।।
প্রকাশ: 1 month ago

Spread the love

জামালপুরের বকশীগঞ্জ উপজেলার খেয়ারচর সরকারী প্রাথামিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর ছাত্র মিজানুর রহমান মিজান জাতীয় শিশু পুরস্কার ১০০ মিটার জাতীয় সাঁতার প্রতিযোগিতায় দ্বিতীয় স্থান অর্জন করেছে।

 

মিজান বকশীগঞ্জ উপজেলার পূর্ব কামালের বাত্তী গ্রামের কৃষক আব্দুল মোতালেবের ছেলে। পাঁচ ভাইবোনদের মধ্যে মিজানুর সবার ছোট। মিজানুর রহমান মিজান সাঁতার প্রতিযোগিতায় বকশীগঞ্জ উপজেলা জেলা ও ময়মনসিংহ বিভাগীয় পর্যায়ে প্রথম স্থান অর্জন করে এমন কি সাফল্যের ধারাবাহিকতা বজায় রেখে জাতীয় পর্যায়ে দ্বিতীয় স্থান অর্জন করে।

মিজানের বাবা জানান, মিজান এমন সাফল্য দেখে আমি খুব ঘুমি হয়েছি ছোটবেলা থেকে সাঁতারের প্রতি বেশ আগ্রহ আমার অনেক স্বপ্ন জাতীয় পর্যায়ে স্বপ্ন পূরনের লক্ষ্যে জনপ্রতিনিধিরা মিজানের পাশে দাঁড়ালে মিজান বকশীগঞ্জ উপজেলার জন্য ভালো কিছু উপহার দিবে মিজানের এমন সাফল্যে বকশীগঞ্জ-দেওয়ানগঞ্জ আসনের সংসদ সদস্য সাবেক তথ্য ও সাংস্কৃতি মন্ত্রী আলহাজ্ব আবুল কালাম আজাদ এমপি, উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুর রউফ তালুকদার, উপজেলা নির্বাহী অফিসার মুনমুন জাহান লিজা, পৌর মেয়র নজরুর ইসলাম সওদাগর, সাধুরপাড়া ইউপি চেয়ারম্যান মাহমুদুল আলম বাবু শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।