আপডেট নিউজ লাইভ

শ্রীবরদীতে তক্ষকসহ আটক ২

লেখক: আনন্দ, শেরপুর জেলা প্রতিনিধী
প্রকাশ: 1 month ago

Spread the love

শেরপুরের শ্রীবরদীতে একটি জীবিত বন্যপ্রাণী তক্ষকসহ দুইজনকে আটক করেছে র‍্যাব-১৪ (জামালপুর-শেরপুর) এর সদস্যরা। বুধবার সন্ধ্যায় উপজেলার সিঙ্গাবরুনা ইউনিয়নের কর্ণঝোড়া এলাকা থেকে আটকের পর বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) দুপুরে বন্যপ্রাণী সংরক্ষণ আইনে মামলায় আদালতের মাধ্যমে তাদেরকে জেলা কারাগারে পাঠানো হয়েছে। আটককৃতরা হলেন- শ্রীবরদী উপজেলার মাটিফাটা এলাকার মৃত আব্দুর রশিদ গাজীর ছেলে সুজন মিয়া (৩৮) ও একই উপজেলার মাধবপুর এলাকার তারা মিয়ার ছেলে আলী হোসেন (২৮)।

সুত্রে জানা গেছে, বুধবার সন্ধ্যা পৌণে ৬ টার দিকে র‍্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিকউজ্জামানের নেতৃত্বে এবং সিনিয়র সহকারী পুলিশ সুপার এমএম. সবুজ রানা এর উপস্থিতিতে র‍্যাবের একটি অভিযানিক দল শেরপুর জেলার শ্রীবরদী উপজেলার কর্ণঝোড়া পশ্চিম বাজার সংলগ্ন গরুর হাটের সামনে অভিযান চালায়।

এসময় একটি জীবিত তক্ষকসহ সুজন ও আলী হোসেনকে আটক করা হয়। এতে উদ্ধারকৃত তক্ষকের আনুমানিক মূল্য প্রায় ১৮ লাখ টাকা।

এ ব্যাপারে র‍্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিকউজ্জামান জানান, আটককৃতরা দীর্ঘদিন যাবৎ অবৈধভাবে বন্যপ্রাণী তক্ষক ক্রয়বিক্রয় করতো। এ ঘটনায় তাদের বিরুদ্ধে র‍্যাবের পক্ষ থেকে শ্রীবরদী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

আমাদের পরবর্তী পোস্ট গুলো পড়তে ভিজিট করুন
www.updatenewslive.com এবং সাবস্ক্রাইব করে রাখুন। আর বেশি বেশি শেয়ার করুন আপনার বন্ধুদের মাঝে।