আপডেট নিউজ লাইভ

শেরপুরের নকলার বানেশ্বরদী দাখিল মাদ্রাসার বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ

লেখক: আনন্দ, শেরপুর জেলা প্রতিনিধী
প্রকাশ: 1 month ago

Spread the love

শেরপুরের নকলা উপজেলার বানেশ্বরদী ইসলামিয়া দাখিল মাদ্রাসা (বাইদামা)-এর বার্ষিক পরীক্ষা-২০২২ পরীক্ষার্থীদের ফলাফল প্রকাশ করা হয়েছে। এ উপলক্ষে বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) মাদ্রাসা মিলনায়তনে সুপার মাওলানা মো. শহিদুল ইসলামের সভাপতিত্বে সংক্ষিপ্ত আলোচনা সভা ও ফলাফল ঘোষণা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সহকারী শিক্ষক মো. শওকত আলীর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন সহকারী শিক্ষক ও বঙ্গবন্ধু শিক্ষা-গবেষণা পরিষদ নকলা উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক মো. মোশারফ হোসাইন, সহকারী মৌলভী মাওলানা মো. ফজলুল করিম প্রমুখ।

এসময় সহকারী শিক্ষক মোসাম্মৎ রোকেয়া আক্তার, নুসরাত জাহান নিপা, সহকারী মৌলভী ফুলেছা খাতুন, সহকারী শিক্ষক মোস্তাফিজুর রহমান খান, জামাল উদ্দিন, তাহেরা সুলতানা, কদুল হোসেন, ইয়াছিন আহামেদ, আমিন মিয়া, আরিফ হোসেন, লাবনী বেগম ও উজ্জল মিয়াসহ মাদ্রাসার অন্যান্য শিক্ষক-কর্মচারী, অভিভাবক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

ঘোষিত ফলাফল ও মাদ্রাসার অফিস সূত্রে জানা গেছে, এবছর বার্ষিক পরীক্ষায় অংশগ্রহনকারী শতভাগ শিক্ষার্থী উত্তীর্ণ হয়েছে। তবে বার্ষিক পরীক্ষা চলাকালে ২ জন পরীক্ষার্থী অসুস্থতার জন্য তারা একটি পরীক্ষায় ভালো করতে না পারায়, তাদেরকে বিশেষ বিবেচনায় উত্তীর্ণ করা হয়েছে।

সুপার মাওলানা মো. শহিদুল ইসলাম বলেন, বানেশ্বরদী ইসলামিয়া দাখিল মাদ্রাসা পরিচালনা পরিষদের সভাপতি ও ঢাকা শিক্ষা বোর্ডের সাবেক চেয়ারম্যান প্রফেসর তাসলিমা বেগমের সার্বিক পরামর্শ ও নির্দেশনা মোতাবেক মাদ্রাসাটি পরিচালিত হওয়ায় আমাদের সকলের প্রিয় মাদ্রাসা শতভাগ পাশসহ বরাবরই উপজেলা সেরা মাদ্রাসার সুনাম নিয়ে সামনের দিকে এগিয়ে চলছে।

এই মাদ্রাসার শিক্ষার্থীরা সকল জাতীয় দিবসে বিভিন্ন প্রতিযোগিতায় অংশ গ্রহন করে উপজেলা ও জেলার সেরা হয়ে বিভাগীয় পর্যায়ে কয়েকবার প্রতিদ্বন্ধীতা করেছে। এ মাদ্রাসাটি কয়েকবার উপজেলার সেরা মাদ্রাসার সুনাম অর্জন করেছে। তাছাড়া সেরা সুপার, সেরা শ্রেণী শিক্ষক, সেরা শিক্ষার্থীর সম্মাননা অর্জনকারীদের তালিকাতে এই মাদ্রাসার খ্যাতি ছড়িয়ে রয়েছে জেলা-উপজেলায় গর্বের সহিত জানান সুপার মাওলানা মো. শহিদুল ইসলাম।

আমাদের পরবর্তী পোস্ট গুলো পড়তে সাবস্ক্রাইব করে রাখুন। আর বেশি বেশি শেয়ার করুন আপনার বন্ধুদের মাঝে।