আপডেট নিউজ লাইভ

বাংলাদেশ ব্যাংক কর্মকর্তাদের কাজের স্বীকৃতি দিল

লেখক: আপডেট নিউজ লাইভ
প্রকাশ: 2 months ago

Spread the love

কর্মকর্তাদের কাজের স্বীকৃতি দিয়েছে বাংলাদেশ ব্যাংক। ধারাবাহিক এ আয়োজনে এবার ২০২০ ও ২০২১ সালের কাজের জন্য পুরস্কার তুলে দেওয়া হয়েছে। এই আয়োজনের নাম ‘বাংলাদেশ ব্যাংক এমপ্লয়িজ রিকগনিশন অ্যাওয়ার্ড’। সোমবার মনোনীত ব্যক্তিদের হাতে পুরস্কার তুলে দেন গভর্নর আব্দুর রউফ তালুকদারসহ ডেপুটি গভর্নর ও শীর্ষ নির্বাহীরা।

অনুষ্ঠানে ২০২০ সালের জন্য তিনটি বিভাগের কর্মকর্তারা দলগত পুরস্কার পান। তাঁরা হলেন আইপিএফএফ-২ প্রজেক্ট সেলের রথীন কুমার পাল, সালমা আক্তার ও মালিক তানভীর আহমেদ। মানবসম্পদ বিভাগ-১-এর মুহাম্মদ নাজমুল হক, জাকিউল আলম সরকার ও বেলাল হোসেন এবং ইনফরমেশন সিস্টেম ডেভেলপমেন্ট অ্যান্ড সাপোর্ট সিস্টেমের মাসুমা বেগম ও শিমুল চন্দ্র মন্ডল।
২০২১ সালের জন্য সর্বোচ্চ মান পেয়ে পুরস্কার লাভ করেন ব্যাংকিং প্রবিধি ও নীতি বিভাগের মোহাম্মদ সালাউদ্দিন তপাদার ও দ্বিতীয় সর্বোচ্চ মানের জন্য পুরস্কার পান মতিঝিল কার্যালয়ের মিজানুর রহমান আকন।
২০২১ সালের জন্য দলগত পুরস্কার দেওয়া হয় পাঁচ বিভাগের কর্মকর্তাদের। এর মধ্যে আছেন মানবসম্পদ বিভাগ-১-এর শাকিল এজাজ, মোহাম্মদ হুমায়ুন কবীর, মোহাম্মদ আবু নাসের,আজমল হুসাইন ও লাখি আক্তার। ব্যাংক পরিদর্শন-৭ বিভাগের রোকন উদ্দিন জাহেদ, মৃধা নবী হোসেন, মোহাম্মদ আলী ও শফিকুল ইসলাম বিপু।

ফাইন্যান্সিয়াল ইন্টেগ্রিটি অ্যান্ড কাস্টমার সার্ভিসেস বিভাগের ইমরুল হায়দার চৌধুরী ও সাইফুল ইসলাম। ডেট ম্যানেজমেন্ট ও ইনফরমেশন সিস্টেম ডেভেলপমেন্ট অ্যান্ড সাপোর্ট সিস্টেম বিভাগের দেবব্রত সাহা, নীরু নাসরীন, আনোয়ার হোসেন, আয়েশা আইয়ুব ও রাজিবুল ইসলাম।

কারেন্সি ম্যানেজমেন্ট বিভাগের সৈয়দ গোলাম শাহাজারুল আলম, শামছুন নাহার নূপুর এবং এ এ এম আমানুর ইসলাম। সাসটেইনেবল ফাইন্যান্স বিভাগের খন্দকার মোর্শেদ মিল্লাত, সালাহ উদ্দীন, রাবেয়া খন্দকার ও আহমেদ জুবায়ের মাহবুব।