আপডেট নিউজ লাইভ

“আজ‌কের জামালপুর” পত্রিকার সাংবা‌দিক সাইফুল ইসলাম মারা গেছেন

লেখক:  রতন ইন‌তিসার, বকশীগঞ্জ জামালপুর প্রতি‌নি‌ধি
প্রকাশ: 2 months ago

Spread the love
দৈনিক আজকের জামালপুর পত্রিকার সাংবাদিক সাইফুল ইসলাম (৪২) মারা গেছেন । (ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন)। ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার সন্ধ্যায় মারা যান তিনি।
জানা যায়,সাংবাদিক সাইফুল ইসলাম জন্ডিস সহ নানা রোগে ভুগছিলেন। গত সাতদিন আগে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসাপাতালে ভর্তি করা হয়। তার অবস্থার অবনতি হলে তাকে আইসিইউতে নেয়া হয়। সোমবার চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।
আজ মঙ্গলবার সকাল ১১ টায় এনএম হাইস্কুল মাঠে নামাজে জানাযা শেষে কেন্দ্রীয় কবরস্থানে তার লাশ দাফন করা হবে। মৃত্যুকালে তিনি স্ত্রী,দুই ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
তার মৃত্যুতে বকশীগঞ্জ উপজেলা চেয়ারম্যান আবদুর রউফ তালুকদার,পৌর মেয়র নজরুল ইসলাম সওদাগর,জেলা পরিষদ সদস্য জয়নাল আবেদীন,উপজেলা আওয়ামীলীগের সভাপতি শাহীনা বেগম, সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন বাবুল তালুকদার,ভাইস চেয়ারম্যান মাসুমা ইয়াছমিন স্মৃতি,ভাইস চেয়ারম্যান জাহিদুল ইসলাম তালুকতার জুমান,বকশীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি এম শাহীন আল আমীন ও সাধারণ সম্পাদক আবদুল লতিফ লায়ন শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেধনা জানিয়েছেন।