আপডেট নিউজ লাইভ

তিন নায়িকার সাথে জোভান, নাটকঃ ‘অপশন বি’

লেখক: আপডেট নিউজ লাইভ
প্রকাশ: 2 months ago

Spread the love

নাটকে জোভান অভিনয় করেছেন রাইড শেয়ারিং অ্যাপের বাইক রাইডার চরিত্রে।

বাইকে রাইড শেয়ার করেন শাওন নামের এক তরুণ, আসলে খোঁজেন মনের মানুষ; সেই চলার পথে প্ৰেম আসে, ভেঙেও যায়।

এমন গল্প নিয়েই নাটক ‘অপশন বি’

এ নাটকে শাওন চরিত্রে দেখা যাবে ছোট পর্দার জনপ্রিয় নায়ক জোভানকে। তার বিপরীতে আছেন তিন নায়িকা সারিকা সাবাহ, কেয়া পায়েল ও তানিয়া বৃষ্টি ।

রাজিবুল ইসলাম রাজিবের রচনায়, শাহেদ আলীর প্রযোজনায় নাটকটি পরিচালনা করেছেন মেহেদী রনি।

নির্মাতা মেহেদী রনি (আপডেট নিউজ লাইভ ডট কম) @updatenewslive.com কে বলেন, “শাওনের রাইড শেয়ারের উদ্দেশ্য যে টাকা আয় করা— তাও নয়। মূলত রাইড শেয়ারিংয়ের আড়ালে তিনি খোঁজেন একজন মনের মানুষ। প্রথমে প্রেমে পড়েন শম্পার। এরপর যথাক্রমে রিভি এবং টুই আসেন তার যাত্রী হয়ে। তিনটি প্রেমই ঠুনকো কারণে দ্রুত ভেঙে যায়।”

তিনি বলেন, “নাটকটিতে অনেকগুলো বিষয়ের সমন্বয় করার চেষ্টা করেছি। রাইড শেয়ারিং, হঠাৎ প্রেম- বিচ্ছেদ এবং সংসার জীবন। সবগুলো বিষয় মিলিয়েই গল্প এগিয়েছে। খুব মজা করে আমরা কাজটি করেছি। আশা করছি দর্শকদের ভালো লাগবে।”

অপশন বি নাটকের গল্পের আভাস দিয়ে রনি বলেন, “একদিন বাইক রাইড দিতে গিয়ে শাওনের পরিচয় হয় শম্পার সাথে। পরিচয় থেকে প্রেম। অবশেষে বিয়ের জন্য শাওন একদিন আংটি ও ফুল নিয়ে শম্পার দরজায় হাজির হয় তাকে প্রপোজ করার জন্য।

“সেই মুহূর্তটি ক্যামেরাবন্দি করার জন্য অন্য এক লোকের কাছে তার মোবাইল ফোনটি দেন। প্রপোজ করে বাসায় ফিরে রাতে যখন সেই ভিডিও অন করেন, তখন দেখেন, শম্পার বাসার দোতালা থেকে একটা হ্যান্ডসাম ছেলে খালি গায়ে লুকিয়ে পালাচ্ছে! শাওনের মাথায় আকাশ ভেঙে পড়ে। ওই রাতেই শম্পার সাথে ব্রেকআপ করে ফেলেন!”

তিনি বলেন, “এভাবে বাইক রাইড করতে গিয়ে আরও দুটো প্রেমে পড়েন শাওন। দুটোই ভেস্তে যায়। এরপর ফের দেখা হয় প্রথম প্রেমিকা শম্পার সঙ্গে। শাওন কিছু বুঝে ওঠার আগেই শম্পা চড় বসিয়ে দেন তার গালে! মূলত এখান থেকেই শুরু হয় মূল গল্প।”

প্রযোজক এসকে সাহেদ আলী পাপ্পু জানান, শিগগিরই ‘অপশন বি’ মুক্তি পাচ্ছে সিএমভি’র ইউটিউব চ্যানেলে।